ঢাকা,রবিবার ০৪ জুলাই ২০২১, ০২:৩৫ অপরাহ্ন
web banner
করোনায় আক্রান্ত পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান

[ad_1]

করোনায় আক্রান্ত পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান

করোনায় আক্রান্ত পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান

বাংলাদেশ-১ পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি  মোঃ মজাহারুল হক প্রধান (কোভিড-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।শনিবার (১৭ জুলাই) দুপুরের দিকে পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান,করোনা ভাইরাস আক্রান্তের তথ্য নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন বলেন, শুক্রবার থেকে সর্দি ও মাথা ব্যথা অনুভব করছিলেন সংসদ সদস্য মজাহারুল হক প্রধান এবং শনিবার সকালে নিজ বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে এন্টিজেন পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষা করোনা শনাক্ত হয়েছেন। আরও বলেন, শনাক্ত তাহলে আশঙ্কার কিছু নেই, এখন নিজ বাড়ি থেকেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়, সংসদ সদস্য মজাহারুল হক প্রধান গত কয়েকদিন যাবৎ নিজ নির্বাচনী এলাকায় পঞ্চগড় সদর, তেঁতুলিয়া,আটোয়ারী উপজেলায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ত্রাণ বিতরণ করেন। করোনা মহামারী শুরু থেকেই মজাহারুল হক প্রধান জীবনের ঝুঁকি নিয়ে ওয়ার্ড ইউনিয়ন পর্যায় ছুটে চলে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী উপহার অসহায় দরিদ্র পরিবারের মাঝে পৌঁছে দিয়েছেন।এই ভাবেই একের পর এক ছুটে চলার মাঝে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এমনটাই ধারণা।

তবে, মজাহারুল হক প্রধানের বড় ছেলে শাহনেওয়াজ প্রধান শাওন বলেছেন, আজকে সকালে আমার বাবার করোনা ভাইরাসের রেজাল্ট আসে এবং করোনায় আক্রান্ত হয়েছে। তিনি কোভিড ভ্যাকসিন এর দুটি ডোজ নিয়েছেন। করোনা উপসর্গ তেমন একটা নেই, শুধু মাঝে মাঝে একটু কাশি আছে। উনি শারীরিক ভাবে বেশ সুস্থ আছেন এবং বাড়িতেই অবস্থান করছেন। বাবার জন দোয়া চেয়েছেন।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1xlove