ঢাকা,রবিবার ০৪ জুলাই ২০২১, ০২:৩৫ অপরাহ্ন
web banner
পাইকগাছা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

[ad_1]

পাইকগাছা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন

পাইকগাছা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনের লক্ষে শনিবার সকালে প্রেসক্লাব ভবনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি এড. এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রেসক্লাবের এ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

সভায় করোনার কারনে স্বাস্থ্যবিধি অনুসরণ করে গঠন তন্ত্রের আলোকে উপস্থিত সদস্যদের সর্বসম্মতি ক্রমে এফএমএ রাজ্জাককে সভাপতি, তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজকে সহ-সভাপতি এবং এম মোসলেম উদ্দীন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে বর্তমান কমিটির সকলের পদ-পদবি বহাল রেখে দুই বছর মেয়াদি ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

নবগঠিত এ কমিটি আগামি ২বছরের জন্য দায়িত্ব পালন করবে। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর, কোষাধ্যক্ষ এসএম বাবুল আক্তার, দপ্তর সম্পাদক স্নেহেন্দু বিকাশ, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক, ইমদাদুল হক, শিক্ষা ও গবেষণা সম্পাদক বিভাসেন্দু সরকার, প্রচার ও প্রকাশানা সম্পাদক প্রমথ রঞ্জন সানা, নির্বাহী সদস্য রবিউল ইসলাম। সভায় কমিটির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং দুইটি নির্বাহী সদস্য পদ পরবর্তীতে সভায় পুরণ করার সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় স্বাস্থ্যবিধি অনুসরণ করে চলার জন্য প্রেসক্লাবের সকল সদস্যদের প্রতি আহবান জানানো হয়।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1xlove