ঢাকা,রবিবার ০৪ জুলাই ২০২১, ০২:৩৫ অপরাহ্ন
web banner
বিরামপুরে প্রবীণ নেতাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এমপি শিবলী সাদিক

[ad_1]

বিরামপুরে প্রবীণ নেতাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এমপি শিবলী সাদিক

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আওয়ামীলীগের প্রবীণ নেতা/তাঁদের পরিবারের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ করেন-এমপি শিবলী সাদিক।

শনিবার (১৭ জুলাই) সকাল ১১টায় বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কক্ষে দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক মহোদয় আওয়ামীলীগের ঐচ্ছিক ফান্ড থেকে প্রবীণ নেতা/তাঁদের পরিবারকে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে প্রত্যেককে নগদ ৫’হাজার টাকা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু,বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও সুধীমন্ডলী প্রমুখ।

প্রধান অতিথি ও তারণ্যের অহংকার, জন দরদী, অসহায়, গরীব-দুঃখী, মেহনতী মানুষের বন্ধু, বিরামপুর- নবাবগঞ্জ- ঘোড়াঘাট- হাকিমপুর(হিলি) চার উপজেলার উন্নয়নের কান্ডারী, দিনাজপুর-৬ আসন থেকে দুই বারের নির্বাচিত মাননীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণ কামনায় বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। করোনার এই মহামারীতে দেশের মানুষদের সুস্থ ও রক্ষা করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মানুষের জীবন বাঁচানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। তাই বিভিন্ন সহযোগিতা ও তার দূরদর্শী নেতৃত্বে আজ এগিয়ে যাচ্ছে দেশ। কোনো মানুষ অর্থভাবে বিনা চিকিৎসায় যেন মারা না যায়। সেই জন্য দেশের মানুষের সুচিকিৎসায় বিভিন্ন রোগের আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহামরী করোনা প্রতিরোধে সচেতনতার কোনো বিকল্প নাই। সচেতনতাই পারে দেশ ও দেশের মানুষকে ভয়াবহ মহামারী করোনা থেকে রক্ষা করতে।

তাঁরই ধারাবাহিকতায় মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা মানব দরদী জন নেত্রী শেখ হাসিনার পক্ষে বিরামপুর উপজেলা আওয়ামীলীগের ঐচ্ছিক ফান্ড থেকে বিরামপুর উপজেলার সকল আওয়ামীলীগের প্রবীণ নেতা/তাঁদের পরিবারকে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে প্রত্যেককে নগদ সামান্য ঈদ উপহার।

তিনি আরো বলেন, ‘‘আমার এলাকার খেটে খাওয়া মানুষ, মাঠের কৃষক, কুলি-মজুর, কারখানার শ্রমিকসহ সাধারণ জনগণ ভালবেসে নিঃস্বার্থভাবে ভোট দিয়ে আমাকে একবার উপজেলা চেয়ারম্যান ও দু’বার এমপি নির্বাচিত করেছেন। আমি সাধারণ মানুষের ভালোবাসায় আজ এ পর্যায়ে এসেছি। আমি ক্ষমতা বা অর্থের জন্য রাজনীতিতে আসি নাই। আমার দ্বারা সমাজের মানুষ উপকৃত হবেন- এটি আমার পরম চাওয়া। আর এভাবেই সারাজীবন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই’’।

সেই সঙ্গে তিনি দিনাজপুর-৬ আসনের সকলের সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করে সকলকে আসন্ন ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা জানান।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1xlove