ঢাকা,শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
web banner
মৌলভীবাজার জেলা বিএনপির নেতৃবৃন্দের রোগ মুক্তি ও মরহুম নেতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ

[ad_1]

মৌলভীবাজার জেলা বিএনপির নেতৃবৃন্দের রোগ মুক্তি ও মরহুম নেতার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ

মৌলভীবাজার পৌরসভার ১ নং ওয়ার্ড বিএনপি প্রচার সম্পাদক মরহুম শেখ হারুনুর রশিদ হারুন এর মৃত্যুতে উনার রুহের মাগফেরাত কামনায় এবং মহামারী করোনায় আক্রান্ত  মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান,  এবং জেলা বিএনপির সাবেক সাধারণত সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বেগম খালেদা রব্বানী, জেলা সভাপতির সহধর্মীনী এবং জেলা বিএনপির সহ সভাপতি রেজিনা নাসের, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিন বকস্, পৌর বিএনপির নেতৃবৃন্দ সহ দেশে বিদেশে অবস্থানরত জাতীয়তাবাদী পরিবার সহ সকল জনসাধারণের জন্য মহান আল্লাহ পাকের কাছে সুস্বাস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে এলাকাবাসী ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

১ নং ওয়ার্ডের বায়তুর রাব আল রব্বানি জামে মসজিদ, শমসেরনগর রোড এবং বায়তুস শরীফ জামে মসজিদ, শ্যমলী রোড মৌলভীবাজারের এই দুইটি মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ পড়েন মাও: মো: মোস্তাফিজুর রহমান বকুল, ইমাম ও খতিব।

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন পৌর বিএনপির আহ্বায়ক মুজিবুর রহমান মজনু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব ইজদানী ইমরান, যুগ্ম আহ্বায়ক আনিসুজ্জামান বায়েছ (কাউন্সিল), সদস্য সচিব মনোয়ার আহমেদ রহমান।

উপস্তিত ছিলেন ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাহমুদুর রহমান, সহ সভাপতি সুফি মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান দুলাল।

আরো উপস্থিত ছিলেন এলাকার আং খালিক মাষ্টার, সাজ্জাদুর রহমান, আজির উদ্দীন, কামাল উদ্দীন  চৌ:, খালেদুর রহমান চৌ:, মাহমুদুর রহমান বাদশা, মো:মোশাহিদ মিয়া, মো: মাহবুবুর রশীদ চৌ: হিমু সহ পৌর বিএনপির নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া মাহফিলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর সুস্বাস্থ্য কামনা করা হয়।

মহাল আল্লাহ দরবারে অসুস্থ কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ সহ সকল নেতৃবৃন্দের জন্য দোয়া এবং মরহুম সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়।

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1xlove