ঢাকা,রবিবার ০৪ জুলাই ২০২১, ০২:৩৫ অপরাহ্ন
web banner
আশুলিয়ায় মুদি দোকানীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

[ad_1]


আশুলিয়ায় মুদি দোকানীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারের আশুলিয়ায় এক মুদি দোকানীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার(১৫জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে আশুলিয়া থানাধীন ইয়ারপুর ইউনিয়নের বেরুণ মানিকগঞ্জ পাড়ার জাকির মোল্লার ৬ তালা বাড়ির নিচতলার একটি ফ্লাট থেকে সাগর (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেন আশুলিয়া থানা পুলিশ। নিহত সাগর শেরপুরের নুরুজ্জামান কালুর ছেলে। সাগর ও তার স্ত্রী মোছাঃ আকলিমা বেগম (২১) ও এক বছরের শিশু সন্তান নিয়ে স্থানীয় জাকির হোসেনের ভাড়া বাড়িতে থেকে মুদি ও চায়ের দোকান দিয়ে ব্যবসা করতেন।

স্থানীয় মোঃ রতন মিয়া বলেন, সাগর তিন মাস আগে তাদের মার্কেটের একটি দোকান ৩০ হাজার টাকা অগ্রিম চুক্তিতে ২৪ হাজার টাকা নগদ দিয়ে দোকান ঘর ভাড়া নিয়ে ভালো ভাবে ব্যবসা করছিলেন। হঠাৎ করে আজ সকালে ওই দোকান ও বাসার সামনে অনেক লোকজন দেখে এগিয়ে এসে শুনতে পাই সাগর মারা গেছেন। এরপর থানা পুলিশকে খবর দিলে পুলিশ আসার পর সাগরের লাশ দেখছি। তিনি আরও বলেন, আমি খবর নিয়ে জানছি যে, সাগর প্রতিদিন রাত ১১টা থেকে ১২ টা সময়ের মধ্যে দোকান বন্ধ করে তার বাসায় যাইতেন। প্রতিদিনের ন্যায় মৃত্যুর আগের দিনগত রাতেও তিনি ১১টার পরে বাসায় গিয়েছেন বলে লোকজন জানায়।

এ বিষয়ে নিহতের স্ত্রী পোশাক শ্রমিক আকলিমা বলেন, আমার স্বামী ঘরের বাহিরে ছিলো এবং ঘরের দরজা বাহির থেকে বন্ধকরা ছিলো, আমি ও আমার শিশু ছেলে ঘরের ভেতরে ছিলাম। আমার ঘরের দরজা বন্ধ থাকায় সকালে অনেক ধাক্কাধাক্কির পর দরজার লক খুলে যায় বাহিরে এসে দেখি আমার স্বামী ফাঁসিতে ঝুঁলে আছেন, তখন রসি কেটে তাকে নিচে নামাই আমি। পরে আমার কান্না কাটিতে লোকজন এগিয়ে আসে। এদিকে ওই বাড়ির মালিক জাকির মোল্লা বলেন, সাগর ফাঁসি নিয়ে মারা যাওয়ার খবর শুনে আমি বাসায় আসি আর পুলিশ কে অবগত করি।
প্রত্যক্ষদর্শীরা জানান,প্রায় স্বামী স্ত্রীর মাঝে ঝগড়া ও বাগবিতন্ডা শুনতে পেতাম,পারিবারিক কলোহের কারনেও এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ গণমাধ্যমকর্মীদের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাগর আত্মহত্যা করেছে। তবে লাশ ময়না তদন্ত করার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা, না কি আত্মহত্যা

[ad_2]

Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1xlove